দ্বিপ্রহর পেরোনো শুভেচ্ছা
- আব্দুল্লাহ আল নোমান ২৭-০৪-২০২৪

বছরের প্রথম রাত,
দ্বিপ্রহর পেরিয়ে শেষ রাতে কড়া নাড়ছে
ত্রিশটি বসন্তের ন্যায় আজও
অপেক্ষায় আছি তোমার।

লোকে বলে, অপেক্ষা আর মৃত্যু নাকি সমার্থক।
তোমার জন্য, শুধু তোমার জন্য
মৃত্যুও আমার কাছে মধুময়-
ঠিক যেন মাত্রই মৌচাক ভাঙ্গা মধুর স্বাদ!

জানি তুমি আসবেনা
ত্রিশটি বসন্ত পৌণঃপুনিকভাবে বাড়তে থাকবে;
আমিও অপেক্ষায় থাকবো ততদিন,
যতদিন শরীরদেবতা কুলোয়।

প্রার্থনা থাকবে...
ভালো থেকো, ভালো থেকো তুমি
বছরের পথম ক্ষণের শুভেচ্ছা তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

artlesstanzim
১১-১১-২০১৫ ০১:১৪ মিঃ

প্রার্থনা থাকবে...
ভালো থেকো, ভালো থেকো তুমি